কক্সবাজার, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি::

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারি ইউনিযনের বিভিন্ন উন্নয়ন কাজ ও ত্রান সামগ্রী বিতরণ করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ ও নবাগত উপজেলা নির্বাহি অফিসার সালমা ফেরদৌস

সোমবার ১৬ আগষ্ট দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যলয়ে পৌছালে চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ও সদস্যরা উপজেলা চেয়ারম্যান ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসকে ফুলেল শুভেচছা দিয়ে বরন করে নেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু মংলা মার্মা উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সাত্তার, উপজেলা ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ বিন্দু, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমুখ।
দুপুর দেড়টায় পরিষদ কার্যলয়ে প্রধান মন্ত্রীর বিশেষ উপহার ১ শত দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে ত্রান বিতরন করেন। এছাড়া ৬৬০ পরিবারের মাঝে মাসিক ভিজিডির চাউল বিতরন করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ অধ্যাপক শফিউল্লাহ বলেন বর্তমান সরকার সব সময় অসহায় দুস্থ মানুষের পাশে রয়েছেন। তিনি ১৫ আগষ্টের কালরাতে বঙ্গবন্ধু সহ পরিবারের সাহাদাত বরনকারী সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্বা ও দোয়া এবং সকল শহীদের আত্বার মাগফেরাত কামনা সহ উপস্থিত সকলের নিকট বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন।
অপর দিকে বিকাল ৩টার সময় বাইশারী ইউনিয়নের রাবার ড্যাম প্রকল্পের ভেংগে যাওয়া বেড়িবাঁধ, রাস্তাঘাট পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।
এসয় ভেংগে যাওয়া বেড়িবাঁধ এর বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাতেকথা বলে দ্রুত ভাবে বেড়ীবাঁধ নির্মানের আশ্বাস দেন।

পাঠকের মতামত: