কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

উখিয়ায় অসহায় পথচারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে টি-শার্ট বিতরণ

নিজস্ব প্রতিবেদক::

“পথের ধারে কষ্টে মরে,তাদের কথা পড়েকি মনে তারাও মানুষ তোমার মতো, বাঁচার অধিকার তাদের ও আছে” স্লোগানকে সামনে রেখে গত শুক্রবার ২৭ আগস্ট সকাল ১১ ঘটিকায় অসহায় পথচারী কল্যাণ ফাউন্ডেশন উখিয়া কেন্দ্রীয় শাখা’র প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও রফিকুল ইসলাম হান্নান এর সঞ্চালনায় উখিয়া ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ হল রুমে
অদম্য স্বেচ্ছাসেবীদের মধ্যে টি-শার্ট ও পরিচিতি কার্ড বিতরণ কর্মসুচী-২০২১ সম্পন্ন করের পরে আলোচনা সভার মধ্য দিয়ে একশত পথচারীদের মাঝে আহার বিতরণ করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বলেন, অন্তত একটি পরিবারকে অথবা একজন সুবিধা বঞ্চিত অসহায়কে সাহায্য দিয়ে হলেও পাশে থাকতে পারেন।
আসুন সবাই মিলে অসহায় পথচারী কল্যাণ ফাউন্ডেশন, এর সকল উদ্যোগ বাস্তবায়নে অংশীদার হই।

উক্ত অনুষ্ঠানে আলোচনায় অংশগ্রহন করে বক্তব্য রাখেন মৌলভী পাড়া ইন্ডিপেন্ডেন্ট ক্লাব এর সভাপতি অসহায় পথচারী কল্যাণ ফাউন্ডেশন সদস্য তানজিম হাসান।
এ সময় উপস্থিত ছিলেন অসহায় পথচারী কল্যাণ ফাউন্ডেশন উখিয়া কেন্দ্রীয় শাখা’র সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, উপদেষ্টা শাকের,সিনিয়র সহ সভাপতি সোবাইদ,সহ-সাধারণ সম্পাদক রনি দে, অর্থ সম্পাদক শামিম,সহ-মহিলা বিষয়ক সম্পাদক আবিহা ইসলাম,শাকিব, রুপন,সেলিম,নুর ইফাজ জারিফ,মিজান সহ ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী ও সদস্যবৃন্দ।

পাঠকের মতামত: