কক্সবাজার, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

আমির খানকে নিয়ে গোপন কথা ফাঁস করলেন ঊর্মিলা

বলিউড তারকা আমির খান ও ঊর্মিলা মাতন্ডকার অভিনীত ‘রঙ্গিলা’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে মুক্তি। সেই ছবিতে কাজ করার সময় ঘটে যাওয়া একটি গোপন কথা সম্প্রতি ফাঁস করেছেন ঊর্মিলা।

‘রঙ্গিলা’ মুক্তি পাওয়ার পর দু’জনের প্রশংসা ছড়িয়ে পড়েছিল সবার মুখে। এ জুটির ধামাকা রূপালি পর্দায় উপভোগ করেছেন অনেকেই। ঊর্মিলার মন মাতানো নাচের ভঙ্গি, আর আমিরের অসাধারণ অভিনয়, আগুন ধরিয়েছিল পর্দায়। কিন্তু ঊর্মিলা যে আমির খানের কতবড় ফ্যান সেই সম্পর্কে অনেকেই জানতেন না। এবার এই রহস্যের উন্মোচন করলেন অভিনেত্রী স্বয়ং।

সম্প্রতি, কালার্স টিভির ‘ড্যান্স দিওয়ানে ৩’-তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ঊর্মিলা। রূপালি জগতে অনেক বছর ধরে সমানতালে কাজ করার পর অবসর নেন। এতদিন পর টিভির পর্দায় ফিরে এসেছেন। তখনই আমিরকে পাঠানো চিঠি প্রসঙ্গের উল্লেখ করেন তিনি। আমির খানকে ‘রঙ্গিলা’র পর একটি চিঠি লিখেছিলেন তিনি। ঊর্মিলা বলেন, ‘অনেকেই জানেন না আমি যখন ‘রঙ্গিলা’র ডাবিংয়ে ব্যস্ত ছিলাম সেই সময়ের আমিরের অভিনয় দারুণভাবে মুগ্ধ করেছিল আমাকে।’

ঠিক কি বললেন অভিনেত্রী? স্মৃতি রোমন্থন করে তিনি জানান, আমিরকে লেখা চিঠিতে তার অভিনয়ের প্রতি হাজার প্রশংসা করেছিলেন ঊর্মিলা। বলেছিলেন, এরকম পারফরমেন্সের পর আরও অনেক চিঠি পাবেন অভিনেতা। অনেক পুরস্কারও আসতে যাচ্ছে তার ঝুলিতে। তবে এটিই প্রথম চিঠি যেটি তিনি তার সহকর্মীর থেকে পাচ্ছেন।

বলাই বাহুল্য, ‘রঙ্গিলা’ মুক্তি পাওয়ার পরে আমির খানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সবাই। বহুদিন পর্যন্ত এই সিনেমার আলোচনা অনেকের মুখেই শোনা গেছে। সিনে-সমালোচক থেকে সাধারণ মানুষ সবাই তাকে বাহবা দেন। ফ্লিমফেয়ারের জন্য মনোনীত হন আমির। পেয়েছিলেন অনেক পুরস্কারও।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

পাঠকের মতামত: