কক্সবাজার, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

উখিয়ায় আরএফএল শোরুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ায় আরএফএল এর এক্সক্লুসিভ শো-রুমের দোকান শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় উখিয়া কৃষি ব্যাংকের সামনে নিউ মার্কেটে এ এক্সক্লুসিভ শো-রুমের দোকান উদ্বোধন করা হয়।

এসময় আরএফএল’র এক্সক্লুসিভ শোরুমের স্বতাধিকারী মোহাম্মদ ইলিয়াস সওদাগর, আরএফএল এর জিএম মো. নয়ন আহম্মেদ, জিএম শাহ আলম, এডিআই তরিকুজ্জামান, নিউ মার্কেটে স্বতাধিকারী আমিনুল ইসলাম, হাফেজ মোহাম্মদ রাসেলসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। উদ্বোধনে বিশেষ দোয়া পরিচালনা করেন উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি হাফেজ রিদুয়ান।

এ সময়ে আরএফএল এর জিএম মো. নয়ন আহম্মেদ বলেন, আমাদের পণ্য বিশ্ব মানের। দেশের গন্ডি পেরিয়ে বিভিন্ন দেশেও চাহিদা বেড়েছে।

হাফেজ রাসেল বলেন, উখিয়া উপজেলায় আরএফএল এর বিভিন্ন ধরণের মালামাল সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন।

শো-রুমের ও মেসার্স আল্লহরদান ক্রোকারিজের স্বতাধিকারী মোহাম্মদ ইলিয়াস সওদাগর বলেন, উখিয়ায় আরএফএল’র সামগ্রীর প্রচুর চাহিদা আছে। এই সকল পণ্য বিভিন্ন দোকানগুলো থেকে তাদের কিনতে হয়। কিন্তু শোরুম হবার কারণে খুব সহজেই ক্রেতারা তাদের পছন্দের সামগ্রী কিনতে পারবে। শোরুম থেকে পণ্য কিনলে তারা সঠিক পণ্য ও সঠিক মূল্য পাবেন। আরএফএল সামগ্রীকে ক্রেতাদের কাছে পৌঁছে দেয়াই তাদের লক্ষ্য।

পাঠকের মতামত: