কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

জামাইকে গাছে বেঁধে মারধর: শাশুড়ি আটক

ঠাকুরগাঁওয়ে বিয়ে করার অপরাধে গাছে বেঁধে জামাই নাসিরুলকে (২২) মারধরের ঘটনায় শাশুড়ি শিরিনা আক্তারকে করা হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল।

এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) জেলার রাণীশংকৈল উপজেলার ভাঙাবাড়িতে বউয়ের সঙ্গে দেখা করতে গিয়ে নির্যাতনের শিকার হয় নাসিরুল। পরে নির্যাতনের সেই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। নাসিরুল ভাঙাবাড়ি এলাকার খলিলুর ইসলামের ছেলে।

জানা গেছে, গরিব পরিবারের সন্তান নাসিরুলের সঙ্গে একই এলাকার করিমুলের মেয়ে কেয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। এক পর্যায়ে পরিবারকে না জানিয়ে তারা পালিয়ে বিয়ে করেন। এ ঘটনায় মেয়ের পরিবার ছেলের পরিবারকে মেয়েকে ফিরিয়ে দিতে চাপ দিতে থাকে। এমনকি তাদের বিয়ে মেনে নেওয়ারও প্রতিশ্রুতি দেয়। মেয়ের পরিবারের অবস্থা ভালো হওয়ায় ছেলের পরিবার ভীত হয়ে ছেলেকে ফিরে আসার আকুতি জানায়। মেনে নেওয়ার প্রতিশ্রুতি পেয়ে ছেলে মেয়েকে তার পরিবারের কাছে ফেরত দেয়।

এদিকে, ২০ সেপ্টেম্বর বিকেলে বউয়ের সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়ি যায় নাসিরুল। এ সময় মেয়ের বাবা-মা নাসিরুলকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতন করতে থাকে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

পাঠকের মতামত: