কক্সবাজার, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

আজ আদালতে যাচ্ছেন পরীমনি

গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত পেতে আজ মঙ্গলবার আদালতে হাজির হবেন চিত্রনায়িকা পরীমনি।

দুপুর ১২টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে পরীমনির বাসা থেকে জব্দকরা আলামত ফেরত দেওয়ার বিষয়টি শুনানি হওয়ার কথা রয়েছে।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি পুলিশ জব্দ করা ১৬টি আলামত তাকে (পরীমনিকে) ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেছে।  প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘যদি পরীমনিকে তার জব্দকৃত আলামত ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।

পরীমনির এ আইনজীবী জানান, মঙ্গলবার তার জব্দ করা মালামাল ফেরতের জন্য আদালতে দরখাস্ত করা হবে।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী পরীমনির ব্যবহৃত সাদা রঙের একটি গাড়ি, মোবাইল ও ল্যাপটপসহ অন্যান্য জব্দ করা জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন।  আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই এবং অন্যান্য জব্দ করা আলামতের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। এদিকে পরীমনি জামিনে মুক্তি পেলেও তার গাড়ি, মোবাইল ফোন, ল্যাপটপ আলামত হিসেবে থেকে গিয়েছিল সিআইডির কাছে। এখন সেগুলো এই চিত্রনায়িকাকে ফেরত দিতে সমস্যা নেই বলে জানিয়েছে মামলার তদন্ত সংস্থাটি। জামিনে মুক্ত পরীমনি গাড়ি, আইফোন ও প্রসাধনীর বাক্স জব্দ করায় ‘ভোগান্তিতে’ পড়েছেন জানিয়ে সেসব ফিরে পেতে গত ১৫ সেপ্টেম্বর ঢাকার আদালতে আবেদন করেছিলেন।

পাঠকের মতামত: