কক্সবাজার, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

সালাউদ্দিন মেম্বারের উঠান বৈঠকে দল-মত-নির্বিশেষে হাজারো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ায় আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাড়া মহল্লার সব জায়গায় এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে ৪ নং রাজাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের সকল ভোটারদের মুখে মুখে মোহাম্মদ সালাহউদ্দিন মেম্বারের নাম শোনা যায়।

তিনি দু-দুবার ২ নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান সহ এলাকার যেকোনো সমস্যায় তিনি সকলের পাশে ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকাবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন।

শনিবার (০২ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় কাশিয়ার বিল এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য বাড়িতে উঠান বৈঠকের আয়োজন করেন, উঠান বৈঠকে দল-মত-নির্বিশেষে হাজারো মানুষের ঢল নামে, এলাকাবাসীর সমর্থন দোয়া ভোট কামনা করেন, তিনি দীর্ঘদিন ধরে এলাকাবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি নির্বাচিত হয়ে এলাকাবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারি সেবা এলাকাবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিয়েছেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উঠান বৈঠকে সম্মিলিত কন্ঠে সকলের বক্তব্য একটাই স্লোগান ছিল মোহাম্মদ সালাহউদ্দিন মেম্বারকে আবারও বিজয় বেসে জয়ের মালা গলায় দিয়ে রাজাপালং ২ নং ওয়ার্ডের উন্নয়নের ছোয়ায় সামিল হবেন।

উল্লেখ্য, উখিয়া উপজেলার হলদিয়াপালং, জালিয়াপালং, রাজাপালং, রত্নপালং এবং পালংখালী ইউনিয়ন পরিষদে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে৷

পাঠকের মতামত: