কক্সবাজার, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

রাজাপালং ৬ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হচ্ছেন মিজানুর রহমান (এম এ এলএলবি)

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন ওয়ার্ডের শিক্ষিত এবং তরুণ সমাজ সেবক বিশিষ্ট শিক্ষানোরাগী, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, যুব সমাজের আইডল গরীব মেহনতী মানুষের প্রিয়জন মিজানুর রহমান।

সোমবার (৪ অক্টোবর ২০২১) সন্ধ্যায় মিজানুর রহমান তাঁর বাসভবনে আত্নীয় স্বজন ও এলাকার প্রবীণ মুরব্বি, সমাজ সেবায় নিয়োজিত ব্যক্তিবর্গদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে প্রার্থী হচ্ছেন তিনি।

মিজানুর রহমান এলাকার খেটে খাওয়া অসহায় মানুষের কল্যানে, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে ছুটে চলেছেন । এলাকায় রয়েছে তার ব্যাপক সুনাম ও জনপ্রিয়তা। রাজা পালং ইউনিয়নের সকল মা বাবা ও ভাই বোনের দোয়া ও বুকভরা ভালোবাসা নিয়ে তিনি মেম্বার পদে নির্বাচন করার চুড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন।

মতবিনিময় সভায় মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজ সেবক মিজানুর রহমানের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা গ্রহণ যোগ্যতা এবং সু-খ্যাতি। তিনি তার প্রার্থীতার ব্যাপারে বলেন, একজন সচেতন নাগরিক হিসেবে ৬নং ওয়ার্ড কে মাদক ও সন্ত্রাস মুক্ত করা, শিক্ষার হার বাড়ানো, রাস্তা ঘাটের উন্নয়ন, কালভার্ট নির্মাণ, রাস্তা পাকাকরণ, সরকারি বেসরকারি সুযোগ সুবিধা বৃদ্ধি সহ সকল ধরনের মানব কল্যানে উক্ত ওয়ার্ডের জনগণের পাশে থেকে সহযোগিতা করার সংকল্প ব্যাক্ত করেন। সাধারণ জনগণের সেবা করতে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে তাদের দোয়া ও ভালোবাসা নিয়ে মেম্বার পদে নির্বাচন করবো ইনশাআল্লাহ। আমি আশাবাদী আপনারা আমাাকে সহযোগিতা ও সমর্থন দিয়ে নির্বাচিত করবেন।

রাজাপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড বিনির্মানে তার নিরলস প্রচেষ্টা চলমান রয়েছে। তিনি মৌলভী পাড়া ইন্ডিপেন্ডেন্ট ক্লাবের উপদেষ্টা, মৌলভী পাড়া আজিমুশ্ শান ঈদে মিলাদুন্নবী (সঃ)মাহফিল কমিটির সাধারণ সম্পাদক এবং পশ্চিম ফলিয়ার ঘোনা পাড়া জাগ্রত তরুণ সংঘের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন। তিনি এম এ এলএলবি পর্যন্ত পড়াশোনা শেষ করে এলাকার জনগণের পাশে থেকে সহযোগিতা করে চলেছেন দীর্ঘদিন ধরে। তারই ধারাবাহিকতা বজায় রাখতে জাতি ধর্ম নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, উখিয়া উপজেলার হলদিয়াপালং, জালিয়াপালং, রাজাপালং, রত্নপালং এবং পালংখালী ইউনিয়ন পরিষদে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে৷

পাঠকের মতামত: