কক্সবাজার, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২

সাপ মারতে গিয়ে মুহূর্তেই পুড়ল ৭ কোটির বাড়ি!

তিল তিল করে গড়ে তোলা নিজের প্রিয় বাড়ি কয়েক মিনিটেই শেষ। বাড়ির বিষধর সাপ তাড়াতে গিয়ে আগুন লাগিয়ে দিলেন এক মার্কিন নাগরিক। মুহূর্তেই পুড়ে শেষ পুরো বাড়ি।

পরে, আগুন এতটাই ছড়িয়ে পড়ে যে, তা নেভাতে ফায়ার সার্ভিসের ৭৫টি গাড়িকে চেষ্টা করতে হয়েছে।

জি নিউজের এক প্রতিবেদেনে বলা হয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের মরিল্য়ান্ডের এক ব্যক্তি একদিন দেখলেন তার বাড়িতে একটি বিষধর সাপ ঘুরে বেড়াচ্ছে। এটি দেখে তিনি ভয় পেয়ে গেলেন। পরে আবার সাপটিকে মেরে ফেলতে খুঁজতে লাগলেন।
একদিন দেখলেন, ফায়ার প্লেসের সামনে সাপটি বসে আছে। এরপর তার মাথায় একটি বুদ্ধি খেলে গেল। ফায়ার প্লেস থেকে একটুকরো জ্বলন্ত কয়লা ছুঁড়ে দিলেন সাপটিকে লক্ষ্য করে। কয়েক মিনিটে আগুন লেগে গেল চারদিকে।

আরও পড়ুন: আফগানিস্তানে জোরপূর্বক বিয়ে নিষিদ্ধ
সেই আগুন ছড়িয়ে পড়ল বিলাসবহুল বাড়িটিতে। প্রথমে আগুন লেগেছিল বাড়ির বেজমেন্টে। তা ক্রমশ ছড়িয়ে পড়ে বাড়ির অন্যান্য স্থানে।
এদিকে, আগুন এতটাই ছড়িয়ে পড়ে যে, তা নেভাতে ছুটে আসে ফায়ার সার্ভিসের ৭৫টি গাড়ি। এরপর অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী।
আগুনে সাপের কী হলো তা এখনও জানা যায়নি। তবে ওই ব্যক্তির সাত কোটি টাকার বাড়িটি এখন ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। পোড়া বাড়ির সেই ছবি ও মালিকের অবস্থা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল

পাঠকের মতামত: