কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উখিয়া আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজারের উখিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ, কৃষি কর্মকর্তা প্রসেনজিৎ তালুকদার, স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন, একাডেমিক সুপারভাইজার মো. বদরুল আলম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিজিবি প্রতিনিধি, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।
সভায় যানজট নিরসন ও অবৈধ ডাম্পারের ফলে দূর্ঘটনা বৃদ্ধির বিষয়ে আলোচনা করা হয়। তাছাড়া উখিয়া উপজেলার যানজট নিরসনে সড়কের উপর অবৈধভাবে গড়ে উঠা ফুটপাত দখলমুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয় বলে কক্সবাজার জার্নালকে জানান ইউএনও ইমরান হোসাইন সজীব।
তিনি জানান, ”যানজট নিরসনে সবার সম্মিলিত প্রচেষ্টা দরকার। উপজেলা পরিষদের মাধ্যমে একটি কমিটি গঠন করে যানজট নিরসন সহ আইনশৃঙ্খলা রক্ষায় নজরদারি বৃদ্ধি করা হবে বলে জানান তিনি।”

পাঠকের মতামত: