কক্সবাজার, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

টেকনাফে ১১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

কক্সবাজারের মাদক অধ্যূষিত উপজেলা টেকনাফের হোয়াইক্যং বাজার এলাকা থেকে প্রায় ৬০ লাখ টাকার ১১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি আটক করেছে নবগঠিত র‌্যাব-১৫।

২৫ ফেব্রুয়ারি র‌্যাব-১৫ এক গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনােফর হোয়াইক্যং বাজারের দক্ষিন পার্শ। সংলগ্ন পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার পৌনে ৯টায় র‌্যাব-১৫‘র একটি দল উপরোক্ত স্থানে অভিযান পরিচালনা করলে পালিয়ে যাওয়ার সময় টেকনাফের নোয়াপাড়া ৯ নং ওয়ার্ড এর মৃত মোহাম্মদ ও মাতা বেগম মরিয়মের পুত্র মোঃ জাফর আলম (৪০)কে আটক করে। এসময় তার একজন সহযোগী আসামী পালিয়ে যেতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১১ হাজার ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৫৯ লক্ষ ৬৫ হাজার টাকা

র‌্যাব-১৫ আরও জানায়, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

পাঠকের মতামত: