কক্সবাজার, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

শ্রমজীবী মানুষের ঘরে ঘরে চাউলের বস্তা নিয়ে হাজির চেয়ারম্যান আলম কোম্পানি

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি::

বান্দররবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ও পার্বত্যমন্ত্রী বাবু বীর বাহাদুরের ঐকান্তিক প্রচেষ্টা
বাস্তবায়নের লক্ষে করোনাভাইরাস প্রতিরোধে শ্রমজীবী ও কর্মহীন মানুষের ঘরে ঘরে মাসিক ভিজিডির চাউল নিজেই মাথায় বহন করে পৌছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

৩১ মার্চ মংগলবার সকাল ৯ টা থেকে মাসিক ভিজিডির চাউল পরিষদের মাঠে প্রদানের কথা থাকলে ও করোনা ভাইরাসের কারনে চেয়ারম্যান গাড়ী যোগে বিভিন্ন ওয়ার্ডের রাস্তাদিয়ে চাউল নিয়ে দুর্গম পাহাড়ে নিজেই মাথায় করে বাড়ী পৌছে দিচ্ছেন চেয়ারম্যান।

চেয়ারম্যান আলম কোম্পানি বলেন আমি চেয়ারম্যান নই। আমি জনগনের খাদেম। মাথায় করে চাউল সাধারন মানুষের ঘরে ঘরে পৌছে দিতে পারায় আমি অনেক খুশি। এটা আমার দায়িত্ব। আগামীতে ও মানুষের সেবা করার জন্য সকলের দোয়া চান তিনি।

উপজেলার বাইশারী ইউনিয়নের ৯ টি ওয়ার্ড়ে মোট ৬৬০ জন উপকার ভোগী সহ আগামীতে যে কোন বরাদ্ব, ১০ টাকা কেজির চাউল, ভি জি এফ ও সকল বরাদ্ব, দুঃস্থ , অসহায়দের ঘরে ঘরে পরিষদের মেম্বারগন, সচিব চৌকিদার ও দফাদার কে সাথে নিয়ে চাউল পোছে দিবেন বলে চেয়ারম্যান এই প্রতিবেদককে জানান।

স্থানীয়রা বাইশারী ইউপি চেয়ারম্যানের এই মহতী উদ্যোগ কে স্বাগত জানান। স্থানীয় ৯ নং ওয়ার্ড়ের বাসিন্দা অবঃ প্রধান শিক্ষক মাওলানা আবদুর রহমান বলেন এলাকায় সকল জনপ্রতি যদি এভাবে জনগনের পাশে থাকে তাহলে এই দেশ এই সমাজ আরো উন্নত হবে এবং দুর্নিতি মুক্ত হবে।

চাউল বিতরন কালীন চেয়ারম্যান এর সাথে সহযোগী ছিলেন ইউনিয়ন পরিষদ সচিব সহ গন্যমান্য ব্যক্তি বর্গ।

পাঠকের মতামত: