কক্সবাজার, রোববার, ২৪ জানুয়ারী ২০২১

উখিয়ায় সন্ত্রাসী হামলায় যুবক আহত

উখিয়া বার্তা ডেস্ক::
উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী তাজনিমারখোলায় গ্রামে কাচাঁ মালের ব্যবসা সংক্রান্ত বিরোধ নিয়ে সন্ত্রাসী হামলায় ১ জন গুরতর আহত হয়েছে। (৩ এপ্রিল) শুক্রুবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত মোঃ আলমগীর (২২) পিতাঃ শামশুল আলম তাজনীমারখোলার স্থানীয় বাসিন্দা। বর্তমানে সে উখিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসধীন অবস্থায় রয়েছে।
জানা গেছে, শুক্রুবার সকালে আলমগীর প্রতিদিনের ন্যায় তার কাচাঁ মালের আরতে যাওয়ার পথে পুর্ব থেকে উৎপেতে থাকা দূর্ভৃত্তরা অতর্কিতভাবে রামদা, বল্লম, হকিস্টিক ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ সরোয়ারের নেতৃত্বে,মোঃ আলমগীর, মিসবাহ উদ্দিন,মিজান,হারুনুর রশিদ,মোঃ ইউছুপ, মনোয়ারা, জাহাঙ্গীর, একত্রীত ভাবে উপর্যুপরি হামলা চালালে আলমগীর গুরুতর আহত ও অজ্ঞান হয়ে মাটিতে লুঠিয়ে পড়ে।
খবর পেয়ে আলগীরের আত্মীয়স্বজন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উখিয়া সদর হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত ডাক্তার তাকে আসঙ্খা জনক অবস্থায় ভর্তি পূর্বক জরুরী ভিত্তিতে চিকিৎসা অব্যাহত রেখেছেন বলে পারিবারিক সুত্রে জানান।উল্লেখ্য এ ব্যাপারে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
আহত আলমগীরের পিতা শামশুল আলম জানান, ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে সম্পুর্ন অন্যায়ভাবে আমার ছেলেকে মারধর করে গুরুতর আহত করেছে। বর্তমানে তার অবস্থা আসঙ্খাজনক। আমি হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারপুর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করার জন্য প্রশাসের প্রতি জোর দাবি জানাচ্ছি।
এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে উখিয়া থানার (ওসি তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান,প্রাথমিক তদন্ত সাপক্ষে প্রয়োজীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: