কক্সবাজার, শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১

রামুতে করোনা পরিস্থিতিতে বিশেষ সভা

জননেত্রী শেখ হাসিনার কর্মীদের অসহায়  মানুষের সেবায় এগিয়ে আসতে হবে: এমপি কমল

আবুল কাশেম সাগর, রামু::

কক্সবাজারের রামুতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসন আয়োজিত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১০ এপ্রিল) আয়োজিত সভায় প্রধান অতিথি কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার প্রতিটি কর্মীকে অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। সচেতনতার মাধ্যমেই করোনামুক্ত থাকা সম্ভব। সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। সরকার কর্মহীন ও দরিদ্র মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে।

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, রামু ১০ পদাতিক ডিভিশনের লেফটেন্যান্ট কর্নেল শফিক, রামু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সরওয়ার উদ্দিন, রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. নােবেল কুমার বড়ুয়া, রামুর ১১টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, এনএসআই প্রতিনিধি আবু হানিফ, সাংবাদিক সোয়েব সাঈদ, শওকত ইসলাম প্রমুখ।

সভায় করোনা সংক্রমন প্রতিরোধে বহিরাগত লোকজনের প্রবেশ ঠেকানো, সন্দেহভাজনদের কোয়ারেন্টাইন-আইসোলেশন নিশ্চিত করা, হাট-বাজার, গ্রামীন দোকান-পাটে জনসমাগম বন্ধ, মসজিদে ওয়াক্তে ৫ জন ও জুমায় ১০ জনের অধিক মুসল্লী অংশ না নেয়া, কর্মহীন ও অস্বচ্ছল পরিবারকে পরিকল্পিতভাবে ত্রাণ বিতরণ, যানবাহন চলাচল বন্ধ রাখা, সম্ভাব্য অপরাধ নির্মূলসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পাঠকের মতামত: