কক্সবাজার, শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

করোনা: ফোর্স হ্নীলা মানবিক সংগঠনটি অসহায় ও কর্মহীন ৫’শ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ

মোঃ শাহীন, টেকনাফ::

ঘাতক ব্যাপী করোনা ভাইরাসের নিষেধাজ্ঞার কারণে বেকার ও কর্মহীন ৫শ পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেন করোনা ফোর্স হ্নীলা নামে মানবিক সংগঠনটি।

গত বুধবার থেকে শু শুক্রবার পর্যন্ত টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়-দরিদ্র ও কর্মহীন ৫শ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, শুঁটকি, আলু, পেঁয়াজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

“করোনা ফোর্স হ্নীলা” মানবিক সংগঠনের উদ্যোক্তা প্রভাষক এহসান উদ্দিন ও তরুণ রাজনীতিবিদ তারেক মাহমুদ রনি সমন্বয়ে গঠিত দল প্রবাসী এবং স্থানীয় সার্বিক সহায়তায় ২লক্ষ ১৭হাজার ৫শ টাকার তহবিল সংগ্রহ করেন।

এসব মানবিক সহায়তা বিতরণকালে সার্বিক সহযোগিতায় ছিলেন, মোঃ শফি, মোঃ ইসমাইল, মোঃ জাফর, মোঃ মিজান, মোঃ আতিক, সাইফুল ইসলাম, দিলদার, মোঃ আজিজ, মাইনুল ইসলাম, মোঃ কালু, মোঃ ইউনুস, মোঃ আলী প্রমূখ।

এই সংগঠনের দুই উদ্যোক্তা মানবিক সহায়তায় প্রবাসী এবং স্থানীয় যুবসমাজ স্বেচ্ছায় এগিয়ে আসায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। যেহেতু করোনা পরিস্থিতির কারণে সরকারী বন্ধ ও মানুষের ভোগান্তি দীর্ঘ হওয়ায় আসন্ন রমজান উপলক্ষ্যে ২য় পর্যায়ে আরো কিছু মানবিক সহায়তা দেওয়া বলে আগ্রহ প্রকাশ করেন প্রভাষক এহসান। পাশাপাশি তরুণ রাজনীতিবিদ তারেক মাহমুদ রনি নিশ্চিত করে দুঃসময়ে মানবতার সেবার যুদ্ধে সবাই শরীক হওয়ার আহবান জানান।

পাঠকের মতামত: