কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে করোনা সংক্রমণ, রোগীর সংখ্যা ৭ জন

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী::

কক্সবাজারে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে ভয়াবহ করোনা ভাইরাস সংক্রমণ। জেলায় হু হু করে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। বৃহস্পতিবার ২৩ এপ্রিল পজেটিভ পাওয়া টেকনাফের একজন পুরুষ করোনা রোগী সহ জেলায় এখন করোনা রোগীর সংখ্যা মোট ৭ জন। তারমধ্যে কক্সবাজার শহরের টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় রোডের নারায়ণগঞ্জ থেকে আসা মৃত এজাহার আহমদের পুত্র আবুল কালাম (৫৫) এর দেহে বুধবার ২২ এপ্রিল করোনা ভাইরাস জীবাণু ধরা পড়ে। তিনি কক্সবাজার জেলার ৬ নাম্বার করোনা ভাইরাস আক্রান্ত রোগী। গত ২৪ মার্চ প্রথম করোনা ভাইরাস জীবাণু ধরা পড়া মুসলিমা খাতুন (৭৮) সুস্থ হয়ে হত ৮ এপ্রিল চকরিয়ার খুটাখালী নিজ বাড়িতে ফিরেছেন।

অন্য ৪ জন হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের-মুকবেকী এলাকার মোঃ বশিরের পুত্র গার্মেন্টস কর্মী মোঃ রায়হান (২৪) এবং অপরজন মুরুং ঘোনা এলাকার আবদুল খালেকের পুত্র আবু হানিফ (১৭), সে ছাত্র।

এছাড়া একই উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মিয়াজি পাড়ার হালিমা সাদিয়া (২৫), সে গৃহবধু। আর একজন হলো টেকনাফের বাহারছরা ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের মারিশবনিয়া গ্রামের মৃত আব্বাস আলীর পুত্র মো: হোছাইন। তার সকলেই ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত। এ ৪ জনের শরীরে গত ১৮ এপ্রিল করোনা ভাইরাস জীবাণু সনাক্ত করা হয়।

পাঠকের মতামত: