কক্সবাজার, বুধবার, ১৪ এপ্রিল ২০২১

টেকনাফ থেকে কাভার্ডভ্যান করে সিদ্ধিরগঞ্জে গেল ৫৯ হাজার ইয়াবা: আটক ২

লবন বোঝাই কভার্ডভ্যান থেকে ৫৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। গতকাল বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকায় টেকনাফ থেকে ঢাকার ধামরাইগামী একটি কাভার্ডভ্যান থেকে এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

এঘটনায় ওই কাভার্ডভ্যানের চালক জিয়া (৩৮) ও তার সহযোগী মুন্না ওরফে আলাউদ্দিন (২২)-কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১ এর কুমিল্লা ক্যাম্প কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকার ধামরাইয়ের উদ্দেশ্যে বিপুল পরিমান ইয়াবার একটি চালান পাচার হবে। এই সংবাদের ভিত্তিতে আমরা অভিযান শুরু করি। পরে ইয়াবার চালান নিয়ে আসা কাভার্ডভ্যানটিকে আমরা চিহ্নিত করি এবং সেটিকে আটক করার জন্য তার পিছু নেই। এসময় তারা ব্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে চেষ্টা করে।

তিনি আরও জানান, র‌্যাবও এসময় গাড়িটি আটক করতে তাদের অনুসরণ করতে থাকে। পরে রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এসে তাদের আটক করে র‌্যাব। এসময় লবন বোঝাই ওই কাভার্ডভ্যান থেকে ৫৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এবং ওই কাভার্ডভ্যানের চালক ও তার সহযোগীকে আটক করা হয়।

পরে তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: