কক্সবাজার, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ৮০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২, গাড়ি জব্দ

জে.জাহেদ, চট্টগ্রাম::

সিএমপির কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক চেক পোষ্টে একটি ব্যক্তিগত প্রাইভেট কার থেকে ৮০ হাজার ইয়াবা উদ্ধার এবং দুইজনকে গ্রেপ্তার করে কর্ণফুলী থানা পুলিশ। মঙ্গলবার (৫ মে) রাত সাড়ে ৯টার দিকে এ ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটে। আটক দুজনের মধ্যে একজন সাবেক সেনা সদস্য ও তার ড্রাইভার।

গ্রেপ্তারকৃতরা হলেন ১১পদাতিক ডিভিশনের সাবেক ল্যান্স কর্পোরাল আশরাফুজ্জামান (৩০) ও গাড়ি চালক রাসেল (৩৫)। তাদের উভয়ের বাড়ি একই থানায়। আশরাফুজ্জামান এর বাড়ি রাজবাড়ি জেলার পাংশা থানার বাবু পাড়া ইউনিয়নের ভট্টাচার্য পাড়া। আর রাসেলের বাড়ি পাংশা থানার রাজবাড়ি এলাকায়।

এ সময় নগর পুলিশ অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল বলেন, প্রতিদিনের ন্যায় মইজ্জারটেক এলাকায় চেক পোষ্ট চলছিল। হঠাৎ চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার চেক করার পর বুঝা যায় কারটি কক্সবাজার থেকে চট্টগ্রামে প্রবেশ করছে। প্রাইভেট কারটিকে সন্দেহ হলে চেক করা হয়। তখন গাড়িতে বহন করা বিপুল সংখ্যক ইয়াবা বেরিয়ে আসে। পরে ইয়াবা ও কার জব্দ করে গুনার পর ৮০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি আরো জানান, এ সময় আশারাফুজ্জামানের সাথে একটি আইডি কার্ড পাওয়া যায়। যেখানে তিনি সেনা সদস্য প্রমাণ হয়। জানা যায়, আশরাফুজ্জামান ২০০৬ সালে সেনাবাহিনীতে যোগদান করেন এবং ২০১৯ সালের এপ্রিল মাসে তিনি সেনাবাহিনী থেকে চাকুরিচ্যুত হন। তিনি ইঞ্জিনিয়ারিং কোরের সদস্য ছিলেন বলে জানা যায়। তবে কি কারণে চাকুরিচ্যুত হন তা এখনো জানা যায়নি।

গ্রেপ্তারকৃতদের নাম উল্লেখ্য করে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হচ্ছে বলে পুলিশ জানায়।

পাঠকের মতামত: