কক্সবাজার, বুধবার, ১৪ এপ্রিল ২০২১

মহেশখালীতে নিখোঁজের একদিন পর জেলের গলিত লাশ উদ্ধার

 কক্সবাজারের মহেশখালীতে নিখোঁজ হওয়ার একদিন পর এক জেলের গলিত লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।

আজ (বৃহস্পতিবার) দুপুর ২টার সময় উপজেলার মাতারবাড়ী নৌ চ্যানেলের-করিয়ারদিয়া এলাকার খাল থেকে ওই জেলের লাশ উদ্ধার করা হয়। নিহত জেলের নাম ইলিয়াস (৩৫) ও তিনি মাতারবাড়ী খন্দারাবিল গ্রামের মরহুম আব্দু জব্বরের ছেলে।

স্থানীয়রা জানান, গত ৬ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া খবরে জানতে পারি নিহত জেলে মাছ ধরতে গিয়ে নিখোঁজ রয়েছে। আত্মীয়-স্বজনরা সম্ভব্য স্থানে খোঁজ খবর নেওয়ার পর সন্ধান পায়নি। এরপর থেকে নিখোঁজের একদিন পর তার লাশ নদীতে দেখতে পায় স্থানীয়রা।

নিহতের শ্যালক খাইরুল আমিন জানান, তার বোনের জামাইকে কেউ অপহরণ করে হত্যা করেনি। তিনি জীবিকার তাগিদে খালে মাছ ধরতে গেলে পানিতে পড়ে মারা গেছে।

তবে লাশের মুখ দিয়ে রক্ত আসতে দেখে স্থানীয় লোকজন ইলিয়াসের মৃত্যু অস্বাভাবিক বলে মনে করেছেন। তবে নিহত জেলের পরিবার শোকে কাতর হলেও অত্যন্ত গরিব হওয়ার কারণে হত্যার বিষয়ে মুখ খুলতে নারাজ এমনটি মনে করেন এলাকাবাসী।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত ইলিয়াসকে বিভিন্ন সময় এক যুবক প্রাণনাশের হুমকি দমকি দেয়ার কারণে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর দপ্তরে সাধারণ জিডি করেছিলেন। সেই সূত্র ধরে এমন ঘটনা ঘটেছে বলে মনে করেন অনেকে।

মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর আইসি আমিনুল ইসলামের সাথে এ বিষয়ে সত্যতা জানতে যোগাযোগ করা হলে মুঠোফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভাব হয়নি।

পাঠকের মতামত: