কক্সবাজার, সোমবার, ১৬ মে ২০২২

বাড়ির লকডাউন অবমুক্ত করলেন-স্বাস্থ্য কর্মকর্তা, ওসি

কুতুবদিয়ায় প্রথম করোনা রোগী নাছিমা সম্পূর্ণ সুস্থ, বাড়ির লকডাউন অবমুক্ত

কাইছার সিকদার::

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত কুতুবদিয়া দ্বীপের প্রথম রোগী উত্তর ধুরুং ইউনিয়নের মগলাল পাড়ার নাছিমা আকতার স্বাস্থ্যবিধির নিয়মনীতি মেনে ঔষধ সেবনের মাধ্যমে সুস্থ হয়েছে। ইতিমধ্যে পর পর তিন বার করোনা টেষ্টের ফলাফলে নেগেটিভ আসায় কুতুবদিয়াতে প্রথম করোনা সনাক্ত হওয়া নাসিমা আক্তারকে মঙ্গলবার সকাল ১১টায় করোনা রোগে সম্পূর্ণ রোগমুক্ত ও লকডাউনে থাকা তার বাড়ি অবমুক্ত ঘোষনা করা হয়।

আজ ২ জুন সকাল ১১ঘটিকার সময় তার নিজ বাড়িতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ দিদারুল ফেরদৌস, ডাঃ আবিদ রেজা চৌধুরী, স্থানীয় জনপ্রতিনিধি ও সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিগণের উপস্থিতে সেই সময়ে লকডাউনে থাকা নাছিমা আক্তারের বাড়ি অবমুক্ত করেন এবং একই সাথে নাসিমা আক্তারকে সুস্থ ঘোষনা করেন। সেই সাথে চিকিৎসকেরা তাকে পরবর্তী দিক নির্দেশনা প্রদান করেন। এবং সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানানো হয়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দিদারুল ফেরদৌস বলেন, পর পর তিনটি করোনা টেষ্ট এর ফলাফল নেগেটিভ আসায় কুতুবদিয়াতে প্রথম করোনা সনাক্ত হওয়া নাসিমা আক্তারকে আজ করোনা অবমুক্ত ঘোষনা করা হল।

পাঠকের মতামত: