কক্সবাজার, শুক্রবার, ২০ নভেম্বর ২০২০

তারা এখনো সক্রিয়!

টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ::

টেকনাফ র‍্যাব-১৫ সদস্যদের অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোনা এলাকা থেকে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ধৃত অপরাধীরা হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়ন হাতিয়ারঘোনা এলাকার সৈয়দ আলমের ছেলে আব্দুল আমিন(২৮),উত্তর লম্বরী এলাকার ফরিদ মিয়ার ছেলে আক্তার হোসেন(২৫), একই এলাকার মোহাম্মদ আলমের ছেলে মোঃ মোস্তাক(২২)।

র‌্যাব-১৫ টেকনাফ সুত্রে জানা যায়,গোপন সংবাদের তথ্য অনুযায়ী কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব নেতৃত্বে র‍্যাব সদস্যরা আব্দুল আমিনের বসত বাড়ির পেছনে বেশ কয়েকজন মাদক পাচারকারী ইয়াবা ক্রয় বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে ৫ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২ লক্ষ, ২৩ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়। এসময় উদ্ধারকৃত ইয়াবা গুলোর সাথে জড়িত থাকার অপরাধে তিন মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ২৫ লক্ষ বলে জানায় র‍্যাব।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ টেকনাফ শাখার দায়িত্বরত ইনচার্জ লেঃ মির্জা শাহেদ মাহতাব জানান,উদ্ধার হওয়া ইয়াবাসহ মাদক পাচারে জড়িত তিন অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি অভিমত প্রকাশ করে আরো বলেন,মাদক পাচারে জড়িত অপরাধীরা এখনো সক্রিয় রয়েছে। তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের অপকর্ম অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই সমস্ত মাদক ব্যবসায়ীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য র‍্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

পাঠকের মতামত: