কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মেরিন ড্রাইভ সড়কে ১০ হাজার ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

গিয়াস উদ্দিন ভুলু::

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে র‌্যাব-১৫ এর সদস্যরা একটি অভিযান পরিচালনা করে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০হাজার ইয়াবা।

তথ্য সূত্রে জানাযায়, ২১জুন (রবিবার) সন্ধ্যা সোয়া ৬টার দিকে র‌্যাব-১৫ এর একটি দল মাদক পাচারের গোপন সংবাদের তথ্য অনুযায়ী রামু পেচাঁর দ্বীপ করাচি পাড়া মারমেইড মায়ের বাড়ির সামনে অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারে জড়িত বেশ কয়েকজন অপরাধী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে উখিয়া বালুখালী ২নং ক্যাম্পের ব্লক-জি-১৫ এর বাসিন্দা হারুন অর রশিদের পুত্র মাদক ব্যবসায়ী মোঃ রফিক (২৭) এবং বালুখালী-১ পিপি জুন, ক্যাম্প-ডি-১২ এর বাসিন্দা মৃত আব্দুল হাকিমের পুত্র মাদক মোঃ হাবিবুল্লাহ (৫৮) কে আটক করতে সক্ষম হয়। এরপর আটক দুই আসামীর দেহ তল্লাশী করে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটক দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পরবর্তী কার্যক্রম শেষ করার সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরে করার পর উদ্ধারকৃত ইয়াবাসহ রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: