কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সতর্কবার্তা পুলিশের

১৪ বছর পর বড় কোনো টুর্নামেন্টের ফাইনালে আর্জেন্টিনা ও ব্রাজিল। আগামী রবিবার বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকা টুর্নামেন্টের এই ফাইনাল ম্যাচ হবে। কিন্তু এই খেলা ঘিরে চট্টগ্রামের সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় দুই দলের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

শুধু তাই নয় বুধবার দুই দলের সমর্থকদের টিপ্পনী ও হুমকি- পাল্টা হুমকির বেশ কয়েকটি অভিযোগ জমা পড়েছে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাকারিয়া রহমান জিকুর কার্যালয়ে।

বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হয়ে দুই দেশের সমর্থকদের উত্তেজনা নিরসনে ইতোমধ্যে সার্কেল এএসপি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে সতর্কবার্তা দিয়েছেন। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকাজুড়ে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি।

এএসপি জাকারিয়া রহমান জিকু গণমাধ্যমকে বলেন, আমার আওতাধীন সাতকানিয়া-লোহাগাড়া থানায় বেশ কয়েক জায়গায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের হুমকি-ধমকি কিংবা একে অপরকে টিটকারির অভিযোগ পাচ্ছি। বিষয়টি নিয়ে অপ্রীতিকর ঘটনা এড়াতে ইতোমধ্যে পুলিশ সদস্যদের সতর্ক থাকতে বলা হয়েছে। এ ছাড়া এলাকার বিভিন্ন স্থানে আমরা নজরদারি করছি।

পাঠকের মতামত: