কক্সবাজার, শনিবার, ১৩ জুলাই ২০২৪

‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে

আস্থা লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক::
আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ও পুরষ্কার বিতরণী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৯ মে) কক্সবাজারের স্বপ্নীল সিন্ধু হোটেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এর চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। এ সময় আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল  মোঃ আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি, এমফিল, পিএইচডি (অবঃ)৷
উক্ত বার্ষিক ব্যবসায়িক সম্মেলনে কক্সবাজার চেম্বার অফ কমার্সের সভাপতি
আবু মোর্শেদ চৌধুরী খোকা, কোম্পানির  ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কক্সবাজার প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিক, বিভিন্ন ব্যাংকের
ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ব্যবসায়ীগণ এসময়  উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, অনুষ্ঠানটিতে আস্থা লাইফ ইন্স্যুরেন্সে কর্মরত ব্যবসায়িক উন্নয়ন কর্মকর্তাগণ যোগদান করেন এবং তাদের সক্রিয় অংশগ্রহণ, ঊর্ধ্বতন কর্মকর্তাদের বক্তব্য প্রদান, পারস্পারিক মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে পালন করা হয়েছে৷ অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সংশ্লিষ্ট সকলে বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত ‘জলতরঙ্গ’ হোটেল এ তিনদিন ব্যাপী অনুষ্ঠানে সমবেত হন।
এতে আস্থা লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশ
সেনাবাহিনীর দক্ষ নেতৃত্ব এবং দিক নির্দেশনায় জীবন বীমার প্রতি সাধারণ মানুষের নির্ভরযোগ্যতা ও বিশ্বাস ফেরাতে
‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও বক্তারা বলেন, প্রতিষ্ঠানটি আস্থা, নিয়মানুবর্তিতা, প্রতিশ্রুতি রক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে বিরল দৃষ্টান্ত স্থাপনপূর্বক বীমা শিল্পে একটি স্মার্ট জীবন বীমা কোম্পানীর উদীয়মান রোল মডেল হিসেবে অবদান রেখে চলতে বদ্ধপরিকর। পরে পুরস্কার বিতরণ শেষে জলতরঙ্গ হোটেলে জমকালো সংগীত পরিবেশন করেন স্বনামধন্য শিল্পীরা।

পাঠকের মতামত: