কক্সবাজার, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

ইয়াবা এনে দেন মামা, বিক্রি করেন ভাগ্নি

চট্টগ্রামের ডবলমুরিংয়ে ইয়াবাসহ মামা ও ভাগ্নিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. এনায়েত হোসেন (৪৫) ও মরিয়ম বেগম (৩৫)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা সম্পর্কে মামা-ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে ইয়াবা কিনে আনেন। আর ভাগ্নি মরিয়ম তা বিক্রি করেন।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে চট্টগ্রামের মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিষয়টি জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, এনায়েত ও মরিয়ম মতিয়ারপুল এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তারা সম্পর্কে মামা-ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে পাইকারি দামে ইয়াবা কিনে আনে। চট্টগ্রামে সেসব ইয়াবা বিক্রি করে ভাগ্নি মরিয়ম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে পুলিশ মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে পাকা রাস্তার ওপর গেলে এনায়েত ও মরিয়ম পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের উভয়ের কাছ থেকেই ৫০ পিস করে ইয়াবা উদ্ধার করা হয়। মামা এনায়েতের বিরুদ্ধে বাকলিয়া ও লক্ষ্মীপুর থানায় দুটি মামলা রয়েছে। ভাগ্নি মরিয়মের বিরুদ্ধে রয়েছে একটি মামলা।

পাঠকের মতামত: