কক্সবাজার, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

উখিয়ার দুই রোহিঙ্গা মাদককারবারী র‍্যাবের হাতে আটক

কক্সবাজার জেলার সদর উপজেলায় সরকারী কলেজ গেইটের সামনে অভিযান পরিচালনা করে ৫হাজার ৭১৫ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আটককৃত হলেন,কুতুপালং ২ নং ক্যাম্পের ডাব্লিউ ৫ ব্লকের নূর কবিরের পুত্র নূর হাসিম (২০) (রোহিঙ্গা) ও কুতুপালং ৬নং ক্যাম্পের রোহিঙ্গা কামাল। গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) কক্সবাজার সরকারি কলেজের পার্শবর্তী এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১৫ এ অভিযান পরিচালনা করেন।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেন

তথ্যসূত্রে জানা যায়, উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুইজন মাদক কারবারী দৌড়ে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়। এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা শপিং ও পলিথিন ব্যাগ তল্লাশী করে মোট ৫,৭১৫ (পাঁচ হাজার সাতশত পনের) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তী ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

পাঠকের মতামত: