কক্সবাজার, মঙ্গলবার, ১৮ মে ২০২১

উখিয়া বালুখালী ক্যাম্পের সৈয়দ হোসেন ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক

এম ফেরদৌস (উখিয়া কক্সবাজার) ।

কক্সবাজার জেলার রামু বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা সাতটার দিকে রামু বাইপাস এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান ( র‍্যাব-১৫) এ অভিযান পরিচালনা করেন।

আটককৃত হলেন, উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ-৭ ব্লকের মৃত মকবুল আহম্মদের পুত্র সৈয়দ হোসেন (৩৬) ( রোহিঙ্গা) । আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবসস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানায়, কক্সবাজার র‌্যাব-১৫র’ চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রামু বাইপাস ত্রিমুখী পয়েন্টে খুনিয়া পালং ইউনিয়ন অফিসের সামনে কক্সবাজার হতে টেকনাফগামী সড়কের উপর অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে সন্দেহজনক এক ব্যাক্তিকে আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তার হাতে থাকা কাপড়ের ব্যাগটি তল্লাশী করা হলে বিশ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

সে আরো স্বীকার করে দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

পাঠকের মতামত: