কক্সবাজার, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

কক্সবাজারে ঈদে বন্ধ থাকছে সব মার্কেট ও শপিং মল

কক্সবাজার শহরের সব মার্কেট ও শপিংমল বন্ধ রাখতে নীতিগতভাবে সিদ্ধান্ত নিয়েছে কক্সবাজার মার্কেট ওনার্স এসোসিয়েশন।

করোনা পরিস্থিতি বিবেচনায় মানুষের জীবনের নিরাপত্তার কথা ভেবে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। কক্সবাজার শহরে এই এসোসিয়েশনের অধীনে ৩০টি মার্কেট ও শপিংমল রয়েছে।

শনিবার এসোসিয়েশনের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে মার্কেট ও শপিংমলের কোনও দোকান মালিক তার দোকান খুলতে চাইলে কোনও বাধা নেই। তবে সে ক্ষেত্রে ওই দোকানকে সরকার ঘোষিত নীতিমালা মেনে দোকান খোলা রাখতে হবে।

কক্সবাজার মার্কেট ওনার্স এসোসিয়েশনের আহবায়ক ও সৈকত টাওয়ার শপিং মলের স্বত্ত্বাধিকারী মাহবুবর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার বেলা আড়াইটায় শহরের আবু সেন্টারে এসোসিয়েশন আহবায়ক মাহবুবর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল করিমের সঞ্চালনায় এক সভা অনুষ্টিত হয়। সভায় কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও আবু সেন্টারের স্বত্ত্বাধিকারী আবু মোরশেদ চৌধুরী খোকা ছাড়াও আরও বক্তব্য রাখেন ইয়াছিন পারভেজ, মাষ্টার লোকমান, সরওয়ার রোমন প্রমূখ।

এছাড়াও মোবাইল ও অনলাইনে নিজেদের মতামত দিয়েছেন হাশেম টাওয়ারের মালিক এডভোকেট আ জ ম মঈন উদ্দিন, ফিরোজা শপিং কমপ্লেক্সের মালিক মাহবুবুল হক মুকুল, এ সালাম মার্কেটের মালিক কামরুল ইসলাম কাজল, ফজল মার্কেটের মালিক আনোয়ার আহমদ, আপন টাওয়ারের মালিক মোহাম্মদ হোছাইন ও আবু জাফর সিদ্দিকী।

পাঠকের মতামত: