কক্সবাজার, মঙ্গলবার, ২২ জুন ২০২১

চকরিয়ায় ১০ হাজার টাকায় নবজাতক বিক্রি!

কক্সবাজারের চকরিয়ায় সদ্য ভূমিষ্ঠ এক নবজাতককে ১০ হাজার টাকায় বিক্রি করে উল্টো চুরির নাটক সাজিয়েছে মা। শুক্রবার (৩০ এপ্রিল) রাতে থানায় অভিযোগ দেওয়ার পর বিষয়টি জানাজানি হয়।

গত ২৬ এপ্রিল রাত ১০টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ডুলাহাজারা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে গত ২৬ এপ্রিল মালুমঘাট কাটাখালী গ্রামের আবদুল খালেকের স্ত্রী জান্নাত আরা বেগমের (৩৫) শিশু সন্তান ভূমিষ্ঠ হয়।

ওই দিন রাতেই স্থানীয় শাহাব উদ্দিনের স্ত্রী মিনু আরার মাধ্যমে ১০ হাজার টাকা দিয়ে খুটাখালীর এক ব্যক্তিকে নবজাতককে বিক্রি করা হয়।
ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, শিশুটিকে চুরি করা হয়নি। ১০ হাজার টাকা ও একটি জামার বিনিময়ে শিশুটিকে বিক্রি করে দিয়েছে জান্নাত আরা। তবে ৬০ হাজার টাকা নেওয়া হয়েছে দাবী করে জান্নাত আরা শিশু চুরির নাটক সাজিয়ে মিনু আরার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দিয়েছেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, শিশু চুরির অভিযোগ দায়েরের পর তদন্তে নামে পুলিশ। মিনুর সহযোগীতায় শিশুটিকে বিক্রি করে দেয়া হয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। শিশুটিকে উদ্ধারের পর স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় দেয়া হয়েছে।
বিডি প্রতিদিন

পাঠকের মতামত: