কক্সবাজার, রোববার, ২০ জুন ২০২১

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে শুরু টেকনাফ উপজেলা ছাত্রলীগের

মোঃ শেখ রাসেল, টেকনাফ::

টেকনাফে উপজেলার নব নির্বাচিত ছাত্রলীগের নতুন কমিটি’র যাত্রা শুরু করেছেন বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুলের শুভেচ্ছা নিবেদনের মধ্য দিয়ে।

আজ ২৩ এপ্রিল (শুক্রবার) দুপুর দুই ঘটিকার সময় সামাজিক দূরত্ব বজায় রেখে টেকনাফ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি’র সভাপতি সাইফুল ইসলাম মুন্ন ও সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু করেছেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের নতুন কর্মসূচি।
স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান, টেকনাফ উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্ব টেকনাফ উপজেলা ছাত্রলীগের অসংখ্য নেতা কর্মীগণ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্রদ্ধা নিবেদন শেষে টেকনাফ উপজেলা আওয়ামী-রাজনীতির কিংবদন্তী সিংহপুরুষ মরহুম আলহাজ্ব মোহাম্মদ শফি(প্রকাশ শফি মেম্বার), মরহুম আনোয়ার চেয়ারম্যান, টেকনাফ উপজেলার ছাত্রনেতা মরহুম ওসমান সিকদারের কবরও জিয়ারত করেন।

এই সময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ছাত্র নেতা সোলতান মাহমুদ সহ টেকনাফ উপজেলা সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এই সময় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও গতিশীল করার লক্ষ্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু মারুফ আদনানের নেতৃত্ব টেকনাফ উপজেলা ছাত্রলীগ কে একটি মডেল উপজেলা ছাত্রলীগে রূপান্তরিত করবো এবং টেকনাফ উপজেলার ছাত্রলীগে বিভিন্ন ইউনিয়ন ও স্কুল প্রতিষ্ঠানের সভাপতি সম্পাদকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহ্বানও জানান।

পাঠকের মতামত: