কক্সবাজার, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ চালক আটক, পিকআপ জব্দ

কক্সবাজারের টেকনাফের প্রধান সড়কে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা যানবাহন তল্লাশি চালিয়ে ইয়াবাসহ হ্নীলা দক্ষিণ আলীখালীর সেলিম নামে এক চালককে আটক করা হয়েছে। এ সময় এক সহযোগী পশ্চিম সিকদার পাড়ার মো. মোরশেদ পালিয়ে যায়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার বিকালে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদক বহনের গোপন সংবাদ পেয়ে উপজেলার হোয়াইক্যং নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি চালায়।

এ সময় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি পিকআপ চেকপোস্টে পৌঁছলে র‌্যাব সদস্যরা তল্লাশি করতে চাইলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে পিকআপ চালক হ্নীলা ইউনিয়নের দক্ষিণ আলী খালীর মৃত ফরিদ আলমের ছেলে মো. সেলিম (২৪) এবং হেলাপার পশ্চিম সিকদার পাড়ার নুর মোহাম্মদের ছেলে মো. মোরশেদ (২৮) পালিয়ে যায়। পরে আটক চালকের স্বীকারোক্তিমতে সিটের নিচে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা পাওয়া যায়। মাদক পরিবহণের দায়ে পিকআপটিও জব্দ করা হয়।

তিনি আরও জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা, পিকআপ ও আটক চালককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: