কক্সবাজার, রোববার, ২০ জুন ২০২১

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ১৪ হাজার ইয়াবাসহ আটক

মোঃ শেখ রাসেল, টেকনাফ::

কক্সবাজার টেকনাফে অভিযান চালিয়ে ১৪ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড সদস্যরা।

মঙ্গলবার (০৮ জুন) ভোর ৫ টায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ স্থল বন্দর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবা ইয়াবাসহ ০১ জন ইয়াবা পাচারকারীকে আটক হয়।

এ সময় পাচারকার্যে ব্যবহৃত একটি ছােট পিকআপ (চাঁদের গাড়ি) জব্দ করা হয়। গােপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার (টেকনাফ),লেঃ কমান্ডার এম আমিনুল সাজ্জাদ এর নেতৃত্বে টেকনাফ বাজার এলাকায় কোস্ট গার্ডের একটি দল অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে একটি ছােট পিকআপ (চাঁদের গাড়ি) পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় কোস্ট গার্ড পিকআপটিকে ধাওয়া করে টেকনাফ স্থল বন্দর সংলগ্ন এলাকা থেকে আটক করে। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্য কর্তৃক গাড়িটি তল্লাশি করে পিকআপ চালকের সিটের নিচে লুকিয়ে থাকা অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় ইয়াবা পাচারকার্যে ব্যবহৃত গাড়িটি এবং গাড়ির চালক মােঃ মুক্তার আহমদ(৩৫) কে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হ্নীলা দক্ষিণ আলী খালী এলাকার ছৈয়দ আহামদ এর ছেলে।

জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ইয়াবা পাচারকারী ও পাচারকার্যে ব্যবহৃত গাড়ি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান

পাঠকের মতামত: