কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার

টেকনাফে গোলাগুলিতে অস্ত্রধারী রোহিঙ্গা মাদক কারবারী নিহত

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ::

টেকনাফে র‍্যাবের সাথে গোলাগুলিতে অস্ত্রধারী এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।ঘটনাস্থল থেকে বিপুল পরিমান ইয়াবা,অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‍্যাব।

তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে টেকনাফ উপকুলীয় ইউনিয়ন বাহারছড়া মনতলিয়া পুরানপাড়া মেরিন ড্রাইভ সড়ক দিয়ে একটি বড় ইয়াবার চালান পাচার হবে। সেই তথ্য অনুযায়ী ৩১ জানুয়ারি (শুক্রবার) গভীর রাত দেড়টার দিকে টেকনাফ র‍্যাব-১৫(সিপিসি-১) টেকনাফ কমান্ডা শাহেদ মির্জা মাহতাবের নেতৃত্বে র‍্যাবের একটি দল ঐ এলাকায় অভিযানে গেলে মাদক কারবারে জড়িত অপরাধীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাব সদস্যদের উপর এলোপাতাড়ী গুলি বর্ষন শুরু করে দেয়। এতে র‍্যাবের ২ সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
নিহত যুবক হচ্ছে উখিয়া বালুখালী (ইস্ট)-বি-২৬ নং রোহিঙ্গা ক্যাম্পের ৮নং বল্কে বসবাসরত বাসিন্দা মোঃ জাকের পুত্র অস্ত্রধারী মাদক কারবারী আব্দুল নাসির(৩০)।

এদিকে র‍্যাব সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে৬৬ হাজার,৯১৫ পিছ ইয়াবা,দেশীয় তৈরী ২ টি ওয়ান শুটার গান,৫ টি তাজা কার্তুজ,২টি কার্তুজের খালি খোসা ও তিন হাজার নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফে দায়িত্বরত লেঃ শাহেদ মির্জা মাহতাব জানান, মিয়ানমার থেকে আসা মনর নেশা ইয়াবা পাচারে জড়িত অপরাধীরা এখনো সক্রিয় রয়েছে।
তবে সেই সমস্ত মাদক ব্যবসায়ীদের নির্মুল করার জন্য র‍্যাবের মাদক বিরোধী চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।####

পাঠকের মতামত: