কক্সবাজার, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

আব্দুস সালাম::

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা ১৫ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করেছেন। এ সময় দুই ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার মৃত জালাল আহাম্মদের ছেলে সৈয়দ আলম (৩৫) ও হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকার আলী আকবরের ছেলে অলি আহম্মদ প্রকাশ লেদু (৪২)।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতি. পুলিশ সুপার আবু সালাম চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং বাজার সংলগ্ন বিজিবি ক্যাম্পগামী রাস্তার মাথায় অভিযান পরিচালনা করে অলি আহম্মদ প্রকাশ লেদু (৪২) নামে এক ব্যক্তিকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে তার সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৫ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এছাড়াও একইদিন দুপুরে পৌরসভার পুরাতন পল্লানপাড়া লেঙ্গুরবিল সড়কে মক্কা নিউ মার্কেটের সামনে অভিযান চালিয়ে সৈয়দ আলম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করে র‌্যাবের আভিযানিক দল। পরে তার সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ধৃতরা জানায় দীর্ঘদিন যাবত তারা মাদক ব্যবসার সাথে জড়িত। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: