কক্সবাজার, শনিবার, ২৭ নভেম্বর ২০২১

টেকনাফে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শেখ রাসেল, টেকনাফ::

কক্সবাজার টেকনাফে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত (৩০ সেপ্টেম্বর) বৃৃহস্পতিবার বেলা ১১ টার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শফিক মিয়া ও মহিলা ভাইস-চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি ও টেকনাফ মডেল থানার তদন্ত কর্মকর্তা আবদুল আলীম।

উক্ত সভায় বক্তব্য রাখেন- হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা নুর আহমদ আনোয়ারী, সেন্টমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান নুর আহমদ, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান
মাওলানা আজিজ উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি এনজিও প্রতিনিধি ও উপজেলা পূজা মণ্ডল কমিটির সভাপতি ও সেক্রেটারিগন। সভায় আলোচনা করা হয় মাদক বৃদ্ধি, রোহিঙ্গাদের অবাধ চলাচল, সেন্টমার্টিন জেটি সংস্কার, পৌরসভার কায়ুকখালী খাল দখল, পৌরসভার প্রধান সড়ক ও বাংলাদেশ-মিয়ানমার জেটিতে ইজারা আদায়ের নামে চাঁদাবাজি, মাদকের তালিকা তৈরি, নারী নির্যাতন বৃদ্ধি, নাফ নদী ও সাগরে আগামী ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত ইলিশ মাছ আহরণ, বিপনন মওজুদ করন ও পরিবহণ নিষিদ্ধ সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়।

পাঠকের মতামত: