কক্সবাজার, শুক্রবার, ১৮ জুন ২০২১

টেকনাফে র‍্যাবের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কম্বনিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও মোটরসাইকেলসহ ইউনুছ (২০) ও ঈমান হোসেন (২২) নামে দুই মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শুক্রবার (২৩ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকস একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কম্বনিয়া পাড়ার ইসহাকিয়া মরকাজুল উলুম হেফজখানা ও এতিমখানা সংলগ্ন প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার সময় পূর্ব মহেশখালীয়া পাড়ার নবী হোছনের ছেলে ইউনুছ ও একই এলাকার মৃত আব্দুল শুক্কুরের ছেলে মোঃ ইমাম হোসেনকে আটক করা হয়।

তিনি আরও জানান, পরে তাদের স্বীকারোক্তিতে মোটরসাইকেলের সিটের নীচে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৭ হাজার পিস ইয়াবাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। জব্দকৃত ইয়াবা ও মোটর সাইকেলসহ সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: