কক্সবাজার, সোমবার, ২১ জুন ২০২১

টেকনাফে র‍্যাবের অভিযানে ৮ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফের র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে সাবরাং এলাকায় ৮ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (১৭ মে) দুপুরে উপজেলার সাবরাং ইউনিয়নের ডেইল পাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাবরাং ইউনিয়নের পুরানপাড়ার বাসিন্দা মৃত নজির আহম্মদের ছেলে জাফর আলম (২৪) ও সাবরাং ডেইল পাড়ার জালাল আহম্মদের ছেলে মোঃ রফিক (২০)। কক্সবাজার র‌্যাব-১৫ এর ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে সাবরাং ইউনিয়নের ডেইলপাড়াস্থ মজিবুল্লাহ বাড়ির সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃতদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: