কক্সবাজার, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

দেহের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত শেখ হাসিনার শরীরে আঁচড় লাগতে দেয়া হবে না-মারুফ আদনান

নিজস্ব প্রতিবেদক:-

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ০৪ টায় কক্সবাজার শহীদ দৌলত ময়দানে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিক্ষোভ সমাবেশে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান বলেন,” বিএনপি কখনোই আইনের শাসন, গণতন্ত্র, মানবাধিকার ও সুশাসনে বিশ্বাসী নয়। অবৈধ সামরিক শাসক খুনী জিয়ার সৃষ্টি করা অবৈধ রাজনৈতিক দল বিএনপি কখনোই জনগণের শক্তিতে বিশ্বাসী নয়, এরা সব সময় মানুষ হত্যার রাজনীতিতে বিশ্বাসী, এরা মানুষকে হত্যা করে রাষ্ট্র ক্ষমতায় যেতে চায়, তাদের এই স্বপ্ন কোন দিনও বাস্তবে রুপান্তর হবে না, বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীদের শরীরে দেহের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত গনতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন শেখ হাসিনার শরীরে আঁচড় লাগতে দেয়া হবে না ।”

এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেয়ার অপরাধে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।

পাঠকের মতামত: