কক্সবাজার, বুধবার, ৪ আগস্ট ২০২১

নানা আয়োজনে নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি::

নানা আযোজনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে   আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।
কেক কাটা সহ দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ ও  ত্রান বিতরণ  জাতির পিতার প্রতিকৃতি তে পুস্প মাল্য অর্পনসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবস পালিত হয়।

বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ১০ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের নিজেস্ব নতুন আফিসে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান এর পরিচালনায় বক্তব্য রাখেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ও উপজেলা অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. ক্যানোওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মংলা ওয়ে মার্মা ডা: সিরাজ হক, যুগ্ন  সাধারণ  সম্পাদক আবু তাহের বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি অাব্দুস সাত্তার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, যুবলীগের সহসভাপতি মো: হোসেন, সাধারণ সম্পাদক অালী হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল প্রমূখ।
প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগের  সভাপতি অধ্যাপক শফিউল্লাহ বলেন, অাওয়ামী লীগের নীতি ও আদর্শকে ধারন করে দলকে অারও এগিয়ে নিতে হবে, এই দলের অর্জন অনেক বেশী। এই দলের কান্ডারী হিসাবে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ অন্য যারা দায়িত্ব পালন করেছেন তাদের পথ অনুসরন করে যেতে হবে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রীয় ক্ষমতায়।
আর এর নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাতের মাধ্যমে দোয়া পরিচালনা করা হয়।

পাঠকের মতামত: