কক্সবাজার, শুক্রবার, ১৪ মে ২০২১

নারায়ণগঞ্জে ১৯ হাজার পিস ইয়াবাসহ রামুর মনজুর আটক

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার এশিয়ান হাইওয়ের মদনপুরস্থ আরকে হাসপাতালের সামনে থেকে মাদক বহনকারী পিকআপ গাড়ি তল্লাশি চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মনজুর আলম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। বৃহস্পতিবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জাফর (৩০) নামে অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

গ্রেফতার মাদক ব্যবসায়ী মনজুর আলম কক্সবাজার জেলার রামু থানার পশ্চিম মনির ঝিল এলাকার মৃত মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে ও পলাতক আসামি জাফর মিয়া একই এলাকার বলে জানা গেছে।

এ ব্যাপারে র‌্যাব-৩ সিপিএসসি কোম্পানী টিকাটুলী উপ-পরিদর্শক মোহাম্মদ কামাল হোসেন বাদী হয়ে গ্রেফতার মাদক ব্যবসায়ী ও পলাতক মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা করেছে।

থানা সূত্রে জানা গেছে, কক্সবাজার এলাকা থেকে একটি পিকআপে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বন্দর উপজেলার এশিয়ান হাইওয়ে মদনপুরস্থ আরকে হাসপাতালের সামনে অবস্থান নেন তারা। ওই সময় র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে উক্ত গাড়িটি তল্লাশি চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ মনজুর আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা করা হলে পুলিশ ওই মামলায় শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠায়।বিডি প্রতিদিন

পাঠকের মতামত: