কক্সবাজার, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

পৌরসভার ৮০টি গুরুত্বপূর্ণ সড়কের টেন্ডার হয়েছে: মেয়র মাহবুব

দায়িত্ব নেওয়ার কয়েকদিনের মধ্যে দীর্ঘদিন ধরে অবহেলিত থাকা কক্সবাজার আদালত পাড়ার আইন কলেজ সড়কের সংস্কার কাজ অবশেষে শুরু করেছে কক্সবাজার পৌরসভার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী। আইনজীবী ও আদালত প্রাঙ্গণে আসা বিচারপ্রার্থী এবং আইন কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের কথা বিবেচনা করে প্রথম পর্যায়ে সড়কটির টেন্ডার দিয়েছেন মেয়র। 
সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি সড়কটির ঢালাই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এসময় মেয়র মাহবুবুর রহমান চৌধুরী বলেন, দায়িত্ব নেওয়ার পর থেকে নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী বেহাল অবস্থায় থাকা ৮০টি অতি গুরুত্বপূর্ণ সড়কের সংস্কার কাজ শুরু করা হয়। আগামী নভেম্বরের মধ্যে সড়কগুলোর কাজ শেষ হবে। এছাড়া বর্ষা মৌসুম শেষে ফুটপাত ও ড্রেন দখলমুক্ত করা হবে। মানবিক বিবেচনায় হকারদের অন্যত্র স্থানান্তর করা হবে। আগামী এক মাসের মধ্যে কক্সবাজার পৌর শহরে পানি সমস্যার সমাধান হবে। পাশাপাশি ১২টি ওয়ার্ডের অলিগলি পরিস্কার-পরিচ্ছন্ন কার্যক্রম জোরালোভাবে চলবে। তাছাড়া শিগগিরই ঐতিহ্যবাহী কস্তুরাঘাট চালু করা হবে।
এসময় উপস্থিত ছিলেন নারী কাউন্সিলর নাছিমা আক্তার বকুল, নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা, কক্সবাজার পৌরসভার সচিব রাছেল চৌধুরী, প্রবীণ আইনজীবী রমিজ আহমদ, ঠিকাদার কাজল, আমির হোসেন, আইনজীবী সহকারি নেতা ফোরকান আহমদ প্রমুখ।

পাঠকের মতামত: