কক্সবাজার, শনিবার, ১৩ জুলাই ২০২৪

বান্দরবানে অবসরপ্রাপ্ত সেনা সদস্যসহ তিনজনকে অপহরণ

বান্দরবানের রুমায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য ও দুই শ্রমিককে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বিকালে রুমা উপজেলার কেওক্রাডং পাহাড়ের পাসিং ম্রো পাড়া এলাকা থেকে তাদেরকে অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন, সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেন (৫৪), ট্রাক চালক মো. মামুন (২৯) ও শ্রমিক আব্দুর রহমান (২৭)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সেনাবাহিনীর নির্মাণাধীন রুমার বগালেক-কেওক্রাডং সড়ক নির্মাণে কাজ করছিলেন সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেনসহ ২ শ্রমিক। এসময় বৃহস্পতিবার বিকালে সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা এসে তাদেরকে অস্ত্রেরমুখে অপহরণ করে নিয়ে যায়। তাদেরকে কে বা করা অপহরণ করেছে সে বিষয়ে নিশ্চিত হওয়া না গেলেও কুকি চিন ন্যাশনার ফ্রন্ট কেএনএফ এর পরিচালিত নিজস্ব ফেসবুক পেইজ থেকে অপহরণের বিষয়টি স্বীকার করে একটি বিবৃতি দিয়েছে। এদিকে ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

রুমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, অপহরণ হওয়ার খবর শুনেছি। তবে অপহৃত পরিবারের পক্ষ থেকে কেউ এখনো অভিযোগ করেনি। কে বা কারা তাদেরকে অপহরণ করেছে সে বিষয়ে জানা যায়নি বলে জানান তিনি।

পাঠকের মতামত: