কক্সবাজার, শনিবার, ১৫ মে ২০২১

রামুতে হতদরিদ্র পরিবারের মাঝে ইউনাইটেড পারপাস’র নগদ অর্থ সহায়তা

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা::

কক্সবাজারের রামুতে আন্তর্জাতিক সংস্থা ‘ইউনাইটেড পারপাস’র উদ্যোগে পেনিঅ্যাপিলের সহযোগীতায় রমজান উপলক্ষে ফিড আওয়ার ওয়ার্ল্ড ২০২১ এর আওতায় রাজারকুল ইউনিয়নের ৫০টি হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে ফিতরানার অর্থ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১০ টায়
নছরাত আফিয়া সারকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ফিতরানার অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন পেনিঅ্যাপিলের কান্ট্রি ডিরেক্টর আবদুল্লাহ আল হাসান, ইউনাইটেড পারপাসের ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট ইউনিটের প্রধান মাসুদ রানা, ইউনাইটেড পারপাসের প্রজেক্ট ম্যানেজার, সুনীল জীবন চাকমা, রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মুফিজুর রহমান, বিশিষ্ট সাংবাদিক জনাব খালেদ শহিদ সহ প্রমুখ।

এসময় রাজারকুল ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান বলেন, একদিক লকডাউনে অন্যদিকে রমজান এমতাবস্থায় রাজারকুল ইউনিয়নে আন্তর্জাতিক সংস্থা ইউনাইটেড পারপাস উদ্যোগে পেনিঅ্যাপিলের সহযোগীতায় হতদরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা দিয়ে যাচ্ছে। এমন মহামারি পরিস্থিতির মাঝে অসহায় হতদরিদ্র পরিবারকে আর্থিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানায় ইউনাইটেড পারপাস’কে।

উল্লেখ্য, আগামী ৫ মে ২০২১ মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে রাজারকুল ইউনিয়নে মোট ৪২৮ টি পরিবারের মাঝে প্রত্যেকে ৫ হাজার টাকা করে বিতরণ করা হবে।

সুনামের সাথে “ইউনাইটেড পারপাস” ১৯৯৩ সাল থেকে সততার মাধ্যমে কক্সবাজার জেলায় কাজ করে যাচ্ছে।

পাঠকের মতামত: