কক্সবাজার, সোমবার, ২১ জুন ২০২১

মোটরসাইকেল জব্দ

লোহাগাড়ায় ৩ হাজার পিস ইয়াবাসহ ২ পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক::

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ হাজার পিস ইয়াবাসহ ২ পাচারকারীকে আটক করা হয়েছে। এ সময় পাচারকাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার সকালে লোহাগাড়া থানায় আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(খ)/৩৮/৪১ ধারা মূলে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা নং-১৮/২১।

আটককৃতরা হলেন, শরিয়তপুর জাজীরা এলাকার আমজাদ তস্তার ছেলে মো: জহিরুল ইসলাম (২৫) ও কক্সবাজারের চকরিয়া ছায়েরিয়া রোকেয়ার বর বাড়ির নুরুল আলমের ছেলে আব্দুস শুক্কুর (৩৩)।

গত ১৩ ফেব্রুয়ারি উপজেলার চুনতি রেঞ্জ কর্মকর্তার সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক চট্টগ্রামমূখি মোটরসাইকেল থামিয়ে তল্লাশী চালিয়ে ৩ হাহাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই মো. মামোনুর রশীদ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, থানা পুলিশের নিমমিত অভিযানে ২ জন ইয়াবা পাচারকারীকে মোটরসাইকেলসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: