কক্সবাজার, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধার্থের লাশ জড়িয়ে ধরে যা বললেন তার প্রেমিকা

 

ভালোবাসার মানুষ যখন আচমকাই চলে যায়, সেই যন্ত্রণা ভাষায় ব্যক্ত করা যায় না। দুজনের ভালোবাসার ব্যপারে সিদ্ধার্থ- শেহনাজ খোলাখুলিভাবে কিছু স্বীকার না করলেও শেহনাজ প্রকাশ্যে অনেকবার সিদ্ধার্থের প্রতি ভালোবাসার কথা বলেছেন। আর সেই শেহনাজকে ছেড়ে চিরজীবনের জন্য চলে গেলো সিদ্ধার্থ।

কিছুদিন আগেই বিগ বস ওটিটির মঞ্চে শেহনাজ জোর গলায় জানিয়েছেন, সিদ্ধার্থ আমার বয়ফ্রেন্ড না, আমার পরিবার। বয়ফ্রেন্ডের সঙ্গে তো সম্পর্ক ভাঙে, সিদ্ধার্থ আর আমার সম্পর্ক অটুট।

সিদ্ধার্থের শেষকৃত্যে এলোমোলো চুল, কান্নাভেজা চোখে ওশিওয়াড়া শ্মশানে পা দিয়েই সিদ্ধার্থ বলে চিৎকার করতে করতে অ্যাম্বুলেন্সের দিকে ছুটে যেতে দেখা যায় তাকে।

শ্মশানের ভেতরে শেহনাজের একটা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিটিতে দেখা যায়, সিদ্ধার্থের জ্বলন্ত চিতার পাশে প্রায় সংজ্ঞাহীন অবস্থায় শুয়ে আছে শেহনাজ।

সিদ্ধার্থ মেরা বাচ্চা, শ্মশানে সিদ্ধার্থের মরদেহ ধরে বারবার এ কথাই বলছিলেন শেহনাজ। সিদ্ধার্থের মরদেহ চিতায় দেয়ার পূর্বে শেষ শ্রদ্ধা জানানোর জন্য কিছু সময় শ্মশানের বাইরে রাখা হয়, সিদ্ধার্থের পায়ের সামনে চুপচাপ বসেছিলেন শেহনাজ।

দু-বছর আগে বিগ বসের শো-তে প্রথম দেখা হয় সিদ্ধার্থ-শেহনাজের। সেখান থেকেই দুজনের বন্ধুত্ব, প্রেমের গুঞ্জন হামেশাই জড়িয়ে থেকেছে এই জুটিকে। ভালোবেসে তাদের জুটিকে সিধনাজ নাম দিয়েছিলো ভক্তরা।

পাঠকের মতামত: