কক্সবাজার, শনিবার, ২ মার্চ ২০২৪

সেন্টমার্টিন থেকে পর্যটকদের দ্বীপ ত্যাগ করার নির্দেশ

সেন্টমার্টিনে অবস্থানরত পর্যটকদের দ্বীপ ত্যাগ করার নির্দেশনা প্রদান করেন উপজেলা প্রশাসন। আগামীকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) সেন্টমার্টিনগামী জাহাজ চলাচল বন্ধ থাকবে।

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো: আদনান চৌধুনী অফিশিয়াল ফেসবুক পেজের মাধ্যেমে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের ৩ নম্বর সতর্ক সংকেত থাকায় আগামীকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) থেকে সেন্টমার্টিনগামী জাহাজ,স্পীড বোট,কাঠের বোটসহ সকল জলযান চলাচল পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। সেন্টমার্টিন দ্বীপে অবস্থানরত সকল পর্যটকদের দ্বীপ ত্যাগ করার জন্য বলা হয়েছে। দ্বীপে ইতোমধ্যে সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ ও বীচ কর্মীদের মাধ্যমে মাইকিং করা হয়েছে। বিকাল ৩ টার সময় জাহাজ টেকনাফের উদ্দেশে রওনা হয়েছে।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব বলেন, আবহাওয়া অধিদপ্তরের ৩ নং সতর্ক সংকেতের কারণে উপজেলা প্রশাসনের নির্দেশনায় সেন্টমার্টিন দ্বীপে সকল হোটেল, রিসোর্ট এবং স্থানীয়দের মাঝে মাইকিং করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) জাহাজ চলাচল বন্ধ থাকবে। দ্বীপে অবস্থানরত সকল পর্যটকদের দ্বীপ ত্যাগ করার জন্য মাইকিং করা হয়েছে।

পাঠকের মতামত: