কক্সবাজার, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সেন্টমার্টিন’সহ দেশের প্রত্যন্ত অঞ্চলে খাদ্য সহায়তা দিল নৌবাহিনী

চট্টগ্রাম, সেন্টমার্টিন, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, খুলনা ও মোংলার প্রত্যন্ত এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য, অর্থ সহায়তা এবং ইফতার সামগ্রী বিতরণ করছে নৌবাহিনী।

আইএসপিআর এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নৌবাহিনীর সদস্যরা শনিবার চট্টগ্রাম বন্দর এলাকা ও সেন্টমার্টিনে ৭০০ অসহায় জেলে ও দরিদ্র পরিবারের মাঝে এই সহায়তা বিতরণ করেন।

এছাড়া বাগেরহাটের মোংলার দিগরাজ বাজার, বানিয়াসান্তা ও মোংলা পৌর এলাকার অসহায় ও দরিদ্র ৪০০ পরিবার এবং পটুয়াখালীর কলাপাড়া বানৌজা শের-ই-বাংলা ঘাঁটির পার্শ্ববর্তী এলাকার লালুয়া ইউনিয়নের অসহায় ও দরিদ্র ৩০০ পরিবারের মাঝে খাদ্য, অর্থ সহায়তাসহ ইফতার সামগ্রী প্রদান করা হয়।

নৌবাহিনী জাহাজ সালাম ও কর্ণফুলী বরিশাল ও পটুয়াখালীর দরিদ্র জেলেদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করছে। পাশাপাশি খুলনার লবণচরা, শিপইয়ার্ড ও হরিণটানা এলাকায় সহায়তা দেওয়া হয়।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, আটা , ছোলা ও লবণসহ বিভিন্ন খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান করা হয়। করোনার কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় নৌ-সদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

পাঠকের মতামত: