কক্সবাজার, শনিবার, ২৭ নভেম্বর ২০২১

হলদিয়াপালং ইউনিয়নের মিজানুর আইনজীবি হিসাবে স্বীকৃতি লাভ

উখিয়া উপজেলার অন্তরগত হলদিয়া পালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের এক পাগলীর বিল বক্তাতলী গ্রামের এক মুসলিম পরিবারের সন্তান মিজানুর রহমান নুরী পিতা হাজী মুজিবুল হক, মাতা হাবিবা বেগম. তিনি ২০১১ সালে মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাস করেন! এবং ২০১৩ সালে কক্সবাজার সিটি কলেজে থেকে এইচএসসি পাস করেন! পরবর্তীতে চট্টগ্রামের স্বনামধন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং ২০১৭ সালে কৃতিত্বের সাথে আইন বিষয়ে অনার্স ডিগ্রি সম্পুর্ণ করেন ২০১৮ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন!

পরবর্তীতে আইনজীবীদের সর্বোচ্চ প্রতিষ্ঠান বাংলাদেশ বার কাউন্সিল এর অধীনে এমসিকিউ, লিখিত, ভাইভা পরীক্ষায় আংশ গ্রহন করেন। সর্বশেষ গত ২৫ ভাইভা পরীক্ষার রেজাল্ট বের হলো কৃত্বিতের সহিত বার কাউন্সিলের নিবন্ধনভুক্ত আইনজীবী হিসাবে স্বকৃীত লাভ করেন।

পরিশেষে তিনি আইনের মাধ্যমে সমাজে ন্যায় বিচার বঞ্চিত অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন, এবং পরিশেষে পরিবারে বড়-ভাই,মা,বাবা এবং বন্ধু-বান্ধব, আত্বীয়-স্বজন সকলের প্রতি ধন্যবাদ জানান। এবং বৃহত্তর হলদিয়া পালং ইউনিয়ন বাসীর সবার কাছে সহযোগিতা ও সবার কাছে দোয়া কামনা করেন ।

পাঠকের মতামত: