কক্সবাজার, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

হাটহাজারীর মেখলে অস্ত্রসহ ১ ডাকাত সদস্য আটক!

চট্টগ্রামের হাটহাজারী মডেল থানা পুলিশ এক ডাকাত সদস্যকে আটক করেছে।রোববার (২৫ জুলাই) রাত ৮ টার সময়  ৭/৮ ডাকাত ডাকাতী প্রস্ততিকালে পুলিশ উপস্থিত হয়ে তাদেরকে ধাওয়া করে এক ডাকাতকে আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী অফিসার ইনচার্জ(ওসি) নির্দেশে এস আই মোঃ রফিকুল ইসলাম,এ এস আই কামরুজ্জামান  ও এএস আই মোহাম্মদ হুমায়ুন রশিদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মেখল ৯ নং ওয়ার্ড এলাকার সুরুতের দোকান ও দিদারের গ্রিল ওয়ার্কসপ দোকানের ভিতর থেকে ১। মোঃ আবুল হাশেম
প্রকশ রমজান (৩৫), পিতা-মৃত দেলোয়ার হোসেন প্রকাশ দেলা মিয়া, গ্রাম-দৌলতপুর (জামাল উদ্দিন চৌধুরী এর বাড়ী), থানা-ফটিকছড়ি, জেলা-চট্টগ্রাম, বর্তমান-শ্বশুর মৃত ইসহাক আলী, ইউনুস সাওদাগারের বাড়ী,গ্রাম-পশ্চিম মেখল (ফকিরহাট), থানা-হাটহাজারী, চট্টগ্রাম কে আটক করে।

এসময তার কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরনজাম জব্দ  করেন।  ওইসময় ঘটনাস্থল হইতে অজ্ঞাতনামা আরো ৬/৭ জন ডাকাত পালিয়ে যায় বলে জানিয়েছেন পুলিশ।

আটককৃত ডাকাত সদস্যর কাছ থেকে ০১টি দেশীয় তৈরি সচল দোনালা কাটা বন্দুক, ১ রাউন্ড কার্তুজ লোড অবস্থায় দোনলা কাটা বন্দুক, যাহার লম্বা কাঠের বাটসহ অনুমান লম্বা ১৮ ইঞ্চি, বাট ছাড়া শুধু লোহার অংশ লম্বা অনুমান ১৩ ইঞ্চি, (রর) ০১টি সবুজ রংয়ের কার্তুজ,জব্দ করেন। এ ব্যাপারে হাটহাজারী মডেল
থানায় মামলা  রুজু করা হয়।

উল্লেখ্য থাকে যে দীর্ঘ বহু বছর ধরে ওই এলাকায় নানা অপরাধীদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। স্থানীয়রা জানায়,ওই এলাকার দরানী পুকুর পাড় এলাকায় তাদের ঘাটি রয়েছে সেখানে সন্ধ্যার পরে নানা অপরাধীরা জড়ো হয়ে এলাকার বিভিন্ন স্থানে চুরি,মাদক ব্যবসাসহ নানা অপরাধ করে আসছিল।

পাঠকের মতামত: