কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ইনকিলাবের যশোর ব্যুরো প্রধান প্রবীণ সাংবাদিক মিজানুর রহমান তোতার ইন্তেকাল

বিশেষ সংবাদদাতা::

দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো প্রধান প্রবীণ সাংবাদিক মিজানুর রহমান তোতা আর নেই। ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে যশোর জেনারেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন।

মরহুমের পারিবারিক সূত্র জানিয়েছে, গত ৩ জুলাই বিকালে ব্রেইন স্ট্রোক করলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দায়িত্বরত চিকিৎসকরা তার শারীরিক অবস্থা গুরুতর দেখে ইনসেটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করান। সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন।

তার ছেলে শাহেদ রহমান জানান, তার বাবা বেশকিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। এর মধ্যে তার করোনা টেস্ট করানো হয়। টেস্টে নেগেটিভ রিপোর্ট আসে। ৩ জুলাই দুপুরে বাসায় তিনি স্ট্রোক করেন। দ্রুত তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল শুক্রবার রাতে তার অবস্থার অবনতি হয়। অক্সিজেন লেভেলও মারাত্মকভাবে কমে যায়। আজ ভোরে তিনি আল্লাহ রাব্বুল আল আমিনের ডাকে সাড়া দিয়ে ইন্তেকাল করেন।

এদিকে, মিজানুর রহমান তোতার মৃত্যুতে গভীর শোক ও রুহের মাগফিরাত কামনা করেছেন দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব পত্রিকায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ।

এছাড়াও যশোর প্রেসক্লাব, যশোর সাংবাদিক ইউনিয়ন, খুলনা প্রেস ক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন মিজানুর রহমান তোতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

পাঠকের মতামত: